October 15, 2024, 1:20 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

আবারো ভাইরাল রাখির ভিডিও

আবারো ভাইরাল রাখির ভিডিও

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না রাখি সাওয়ান্তর। রাখির নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তার প্রাক্তন প্রেমিকের সঙ্গেই তাকে দেখা যাচ্ছে। এই নিয়ে জোরালো আলোচনা শুরু হয়েছে। সম্প্রতি রাখি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঘোষণা করেছিলেন যে তিনি বিয়ে করতে চলেছেন। পাত্রের পিঁড়িতে বসছেন দীপক কালাল। তিনি নিজেও একজন সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি। এহেন দীপকের সঙ্গে রাখির বিয়ে ঘিরে উৎসাহ কম ছিল না তাদের ভক্তদের।

কিন্তু বিয়ের তারিখের কয়েকদিন আগেই দীপক জানিয়ে দেন, তিনি বিয়ে করবেন না। তার পরেই রাখি-দীপক পরস্পর কাদা ছোড়াছুড়ি করতে থাকেন। এদিকে নতুন ভিডিওতে তাদের দুজনকে একসঙ্গে দেখে অনেকেই বলছেন, তাহলে কি সেই ভাঙা সম্পর্কই ফের জোড়া লাগল? এ বিষয়ে রাখি কিংবা দীপক কালাল স্পষ্ট কিছু না বললেও, অনেকেই মনে করছেন পুরোটাই নাটক। আগের থেকেই সাজানো।

Share Button

     এ জাতীয় আরো খবর